শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চলন্ত গাড়িতে তিন নগ্ন তরুণী, ধাওয়া করল পুলিশ,

চলন্ত গাড়িতে তিন নগ্ন তরুণী, ধাওয়া করল পুলিশ,

আন্তর্জাতিক ডেস্ক : নগ্ন অবস্থায় দুই সঙ্গীকে নিয়ে ঝড়ের গতিতে গাড়ি ছোটাচ্ছেন এক তরুণী। পিছনে পিছনে ধাওয়া করছে পুলিশ। প্রায় ৩৩ কিলোমিটার ধাওয়া করার পর অবশেষে ওই তরুণীদের গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি ফ্লোরিডার।

ঠিক কী হয়েছিল?রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে রেখেছিলেন ওই তিন তরুণী। তিন জনেই পুরো নগ্ন হয়ে গাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন। তরুণীদের এই কাণ্ডের কথা পুলিশের কানে পৌঁছতেই তড়িঘড়ি তারা সেখানে হাজির হন।

এ রকম অবস্থায় কেন দাঁড়িয়ে রয়েছেন এই প্রশ্ন করায় পুলিশকে তাঁরা জানান, স্নানের পর ‘সানট্যান’ লোশন মেখে সানবাথ নিচ্ছেন! পুলিশ বাধা দিতে গেলে তাদের সঙ্গে বচসা হয়।

তার পরই গাড়িতে চেপে ঝড়ের গতিতে সেখান থেকে বেরিয়ে যান তাঁরা। পুলিশও তাঁদের ধাওয়া করতে শুরু করে। কিছুতেই ওই তরুণীদের বাগে আনা সম্ভব হচ্ছিল বলে জানান এক পুলিশ অফিসার।

এ ভাবে ঘণ্টাখানেক ‘র‌্যাট অ্যান্ড ক্যাট’ রেস চলতে থাকে পুলিশ-তরুণীদের মধ্যে। একটা সময় তরুণীদের গাড়ি ওভারটেক করে তাঁদের গতিরোধ করার চেষ্টা করে পুলিশ। এক পুলিশ অফিসারের দাবি, বাধা দিতে গেলে তাঁদের এক কর্মীকে চাপা দিয়ে মারার চেষ্টাও করেন ওই তরুণীরা। তাঁদের বিরুদ্ধে পুলিশের উপর হামলা, গ্রেফতারে বাধা দেওয়া এবং অশ্লীলতার অভিযোগ এনে গ্রেফতার করে পুলিশ।

মতিহার বার্তা ডট কম  ২৬ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply